September 16, 2024, 8:27 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ার শাজাহানপুরে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও কলেজের অধ্যক্ষ এবং সভাপতির পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 158.28976; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে গতকাল রবিবার মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলরুবা (লাকি) ও সভাপতি নুরুজ্জামান, গোহাইল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন মুকুল ও সভাপতি আলী ইমাম ইনোকী, বেলপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়াদুদ হোসেন ও সভাপতি হেফাজত আরা মিরা, আড়িয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম হোসেন ও সভাপতি আওরংগোজেব, ডেমাজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল-মামুন ও সভাপতি আতাউর রহমান জোয়ারদার, শাহানগর বালিকা উচ্চ বিদ্যালরে প্রধান শিক্ষক মন্জুরুল হক ও সভাপতি মানিক মিয়া, পোয়ালগাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান ও সভাপতি সেলিম, মালিপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার ও সভাপতি শিল্পির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে বৈষম্যবিরোধী আন্দোলনের সাধারণ শিক্ষার্থীরা।

রবিবার (১৮আগষ্ট) সকাল ১০টায় স্কুল এবং কলেজ চত্বর থেকে ভিন্ন ভিন্ন বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা-বগুড়া ও নাটর-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ শেষে কলেজে ও স্কুলের মধ্যে অধ্যক্ষ এবং প্রধান শিক্ষকের রোমের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।

বৈষম্যবিরোধী আন্দোলনের ছাত্র/ছাত্রীরা বলেন প্রধান শিক্ষক, সভাপতি ও অধ্যক্ষের বিরোদ্ধে উপবৃত্তির ফরম বিক্রি, পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়সহ স্কুল ও কলেজের বিভিন্ন খাত থেকেও লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।

এছাড়াও কলেজ মাঠের গাছ বিক্রি, পুকুর পত্তনের নামে টাকা আত্মসাত এবং নিয়োগ বানিজ্যের নামে তারা প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ছাত্র/ছাত্রীরা আন্দোলনরত অবস্থায় রয়েছেন। তারা বলেন দুর্নীতিবাজ সভাপতি, প্রধান শিক্ষক ও দুর্নীতিবাজ অধ্যক্ষের পদত্যাগ না করা পর্যন্ত আমরা কোন ক্লাসে ফিরবো না, আমাদের আন্দোলন চলবে এবং পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com